October 14, 2024, 11:22 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

এবার টার্গেট বড় পর্দা

এবার টার্গেট বড় পর্দা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আইরিন আফরোজ। চার বছর আগে উইনার হটপট বিজ্ঞাপনের মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করেন। এরপর একে একে বিকাশ, গোল্ড মার্ক বিস্কুট, প্রাণ ঝাল মুড়ি, মেন্টোস, ভেসলিনসহ অসংখ্য পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। ছোট পর্দায় নাটক ও টেলিছবিতে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করেও পেয়েছেন জনপ্রিয়তা। বর্তমানে নাজনীন হাসান চুমকীর নির্দেশনায় ‘নাগরদোলা’ ও রওনক হাসানের ‘বিবাহ হবে’ নামে দুটি নতুন ধারাবাহিক নাটকে কাজ করছেন বলে জানান আইরিন। তবে, বড় পর্দায় অভিনয় করা তার মূল টার্গেট। এ প্রসঙ্গে আইরিন আফরোজ বলেন, আমি বড় পর্দায় কাজ করতে আগ্রহী। তবে, অবশ্যই ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘আয়নাবাজী’ ছবির মতো গল্প থাকতে হবে।

এই ধরনের গল্প হাতে পেলে আজ থেকেই ছবির শুটিং শুরু করব। এমনই ইচ্ছে আছে আমার। অভিনয়ের পাশাপাশি আইরিন আফরোজ ইংরেজি সাহিত্যে পড়াশোনা করেছেন। নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তিনি বলেন, এখন অভিনয়ের মধ্যেই ডুবে থাকতে চাই। শোবিজে কাজ করতে এসে মানুষের যে ভালোবাসা পেয়েছি তা সত্যি ভাষায় প্রকাশ করার মতো নয়। আগামি দিনে আরো ভালো কাজ করতে চাই। দর্শকের মনে নিজের জায়গা করে নিতে চাই।

Share Button

     এ জাতীয় আরো খবর